Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় করোনায় নতুন আক্রান্ত ১৯, মোট আক্রান্ত ২৪৩

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৭:২৩ পিএম

কুষ্টিয়ায় নতুন করে ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন অফিস।

কুষ্টিয়ার মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, পিসিআর ল্যাবে মোট ১৮৮ টি স্যাম্পল পরীক্ষা করা হয়। কুষ্টিয়া ১৩৪, মেহেরপুর ৩১, ঝিনাইদহ ৫, চুয়াডাঙ্গা ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়।

কুষ্টিয়া জেলায় আক্রান্ত ১৯ জনের মধ্যে সদর উপজেলায় ১২ জন, কুমারখালী উপজেলায় চারজন, দৌলতপুর উপজেলায় তিনজন।

এ ছাড়া ঝিনাইদহ জেলায় ২ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। মেহেরপুর জেলার ১ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে। বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷

কুষ্টিয়া জেলার সদর উপজেলায় আক্রান্ত ১২ জনের ঠিকানা এমপিও স্কয়ার (কুষ্টিয়া হাসপাতাল), জুগিয়া, খাজানগর, তিনজন সোনালী ব্যাংক, দুইজন কাটাইখানা মোড়, দুইজন হাউজিং এ ব্লক ও দুইজন ফুলতলা (চৌড়হাস)।

কুমারখালী উপজেলায় আক্রান্ত চারজনের ঠিকানা কুমারখালী থানা, পুকুরিয়া, পুটিয়া (চড়াইকোল) ও নন্দলালপুর এবং দৌলতপুর উপজেলায় আক্রান্ত তিনজনের ঠিকানা বৈরাগীর চর ও দুইজনের আল্লারদর্গা।

এ নিয়ে কুষ্টিয়ায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪৩ জনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ