Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

পীরগঞ্জে চাঞ্চল্যকর শিশু নির্মাতন মামলার ২ আসামী রাণীশংকৈলে গ্রেফতার রাণীশংকৈল

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৯:২৭ পিএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোবাইল চুরির অভিযোগে দুই শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য সহ ২আসামীকে রাণীশংকৈল থেকে গ্রেফতার করেছে র‌্যাব -১৩ এবং ডিবি পুলিশ।
সূত্রে জানা গেছে, র‌্যাব -সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে রাণীশংকৈল উপজেলার গাজিরহাট এলাকায় ১৪ জুন (রবিবার) রাতভোর অভিযান চালিয়ে প্রধান আসামী পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য জহিরুল ইসলাম সহ ২জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে শনিবার সন্ধ্যায় একই মামলার ২ আসামীর মধ্যে আরেক আসামী জিয়ারুলকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ মামলায় ৭জনের নাম উল্লেখ্য করে শিশু নির্যাতিত সুমনের মা সরিফা খাতুন বাদি হয়ে পীরগঞ্জ থানায় একটি মামলা দায় করেন। রিপোর্ট লেখা পর্যন্ত এ মামলার মুল আসামী ইউপি সদস্য সহ ২জনকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, গত (২২ মে) পীরগঞ্জ উপজেলার ৯নং সেনগাঁও দেওধা গ্রামের ইউনুস আলীর মোবাইল চুরির অভিযোগে ঐ দিন ইউনুস আলী প্রতিবেশি ফরজতুল্লাহ ছেলে সুমন (১৩) ও আব্দুল গফুরের ছেলে কামরুল (১৫) কে তার বাসায় ডেকে নেয়। এ সময় দুই শিশুর হাত-পা বেঁধে শালিসের নামে ৪ নং ওয়ার্ডের সদস্য জহিরুল ইসলামের নেতৃত্বে প্রকাশ্যে বেধরক মারপিট করে নির্যাতন চালিয়েছে ।
এনিয়ে একাধিক জাতীয় দৈনিক পত্রিকা ও ওয়ানলাইন পত্রিকায় প্রকাশের পর ঘটনা স্থলে জেলা প্রসাশক সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন ইতো মধ্যে পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ