Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর দুর্গাপুরে ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১০:৪২ এএম

রাজশাহীর দুর্গাপুর জনতা ব্যাংক শাখার সিনিয়র অফিসার সাদিউল ইসলামের (৩৯) করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে তিনি রাজশাহী নগরীর ছোট বনগ্রাম এলাকায় নিজ বাড়িতে অবস্থান করছেন। চন্দ্রিমা থানার পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন তার বাড়ি লকডাউন করেছে বলে জানা গেছে।
রাজশাহী নগরীর চন্দ্রিমা থানা এলাকার ছোট বনগ্রাম উত্তরপাড়ার বাসিন্দা আব্দুল লতিফের পুত্র ব্যাংক কর্মকর্তা সাদিউল ইসলাম। রাজশাহী নগরীর নিজ বাসা থেকেই তিনি জনতা ব্যাংকের দুর্গাপুর শাখায় অফিস করতেন।
সাদিউল ইসলাম জানান, গত ১০ জুন তার জ্বর হয়। এরপর তিনি করোনাভাইরাসের নমূনা পরীক্ষা করানোর জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজী বিভাগে যোগাযোগ করে নমুনা দেন। ১৫ জুন করোনা পজেটিভ এসেছে বলে রামেক হাসপাতাল থেকে তাকে জানানো হয়। তারপর থেকে তিনি নিজ বাসাতেই অবস্থান করছেন।
তিনি আরও জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা অনেক দুর্বল। শুকনো কাশির পাশাপাশি ক্ষুধামন্দা রয়েছে তার। আরএমপির চন্দ্রিমা থানার পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন সন্ধ্যায় এসে বাড়ি লকডাউন ঘোষণা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ