Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে উপসর্গ নিয়ে ব্যবসায়ী ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১১:১৯ এএম

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে এক ব্যবসায়ী এবং এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।
নগরীর রেয়াজুদ্দিন বাজার তামাকুমণ্ডি লেন বণিক সমিতির সভাপতি শামশুল আলম মঙ্গলবার সকালে বেসরকারি সার্জিস্কোপ ইউনিট-২ হাসপাতালের আইসিইউতে ইন্তেকাল করেন।

সমিতির অর্থ সম্পাদক আবদুল আলীম জানিয়েছেন তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। প্রথমে তিনি ইউএসটিসির বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে বিভিন্ন সরকারি বেসরকারি হাসপাতালে অনেক চেষ্টার পর সার্জিস্কোপ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সকালে তিনি মারা যান।
সাতকানিয়া সদর ইউনিয়নের গ্রামের বাড়িতে তার জানাজা ও দাফন হবে।

এদিকে সোমবার চমেক হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন ইসলামী ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ ঈসা।
ইসলামী ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ঈসা শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের এভিপি ছিলেন।
মোহাম্মদ ঈসা চাকরিজীবনে ইসলামী ব্যাংক সাতকানিয়ার কেরানীহাট শাখা ও লোহাগাড়া শাখার ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন।
শ্বাসকষ্ট নিয়ে প্রথমে তাকে মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চমেক হাসপাতালের আইসিইউতে নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেন। তার গ্রামের বাড়ি লোহাগাড়া উপজেলার চুনতি রশিদের ঘোনায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ