Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রাজমিস্ত্রী আটক

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৪:১৫ পিএম

নাটোরের বড়াইগ্রামের গোপালপুর এলাকায় ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক কিশোরী (১২) কে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোহাম্মদ রফিকুল ইসলাম (৩২) নামে এক রাজমিস্ত্রীকে আটক করা হয়েছে। মঙ্গলবার তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক রফিকুল ইসলাম পাবনার ঈশ্বরদী উপজেলার আটঘরিয়া গ্রামের আব্দুল করিম বেনুর ছেলে।

স্থানীয়রা বলেন, সোমবার শিশুটির বাবা-মা জীবিকার প্রয়োজনে বাড়ির বাইরে ছিলেন। বিকালে সে ফাঁকা বাড়িতে একাই গোসল করছিল। এসময় পাশের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে আসা রফিক তার বাড়িতে ঢুকে কিশোরীকে গোসলরত অবস্থায় একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় কিশোরীর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে রফিককে হাতেনাতে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার কোর্টের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ