Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় স্বর্ণ ও টাকা পয়সা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও থানায় জিডি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৪:৪২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশু সন্তান, স্বর্ণ, মোবাইল ও টাকা পয়সা নিয়ে কুয়েত প্রবাসী স্বামীকে মিথ্যা মামলাসহ খুন জখমের হুমকি দিয়েছে এক গৃহবধু। এ ঘটনায় প্রবাসী দুলাল হাওলাদার গতকাল সোমবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, পৌরশহরের ৮ নং ওয়ার্ড সবুজনগরের মৃত মজিদ হাওলাদারের পুত্র কুয়েত প্রবাসী দুলাল হাওলাদার ২০১৪ সালে পাশর্^বর্তী ভান্ডারিয়া উপজেলার গালুয়া বাজার সংলগ্ন কাওছার মীরের কন্যা রুমা আক্তার সুমী (২৫) কে বিয়ে করেন। বিয়ের পাঁচ মাস পর স্বামী দুলাল হাওলাদার কুয়েতে চলে যায়। এর মধ্যে ওই দম্পত্তির মিশাল নামে এক পুত্র সন্তান জন্মগ্রহণ করে।
গত এক বছর ধরে গৃহবধু রুমা আক্তার শ^শুর বাড়ীতে থাকাকালে এলাকায় অশ্লীল চলাফেরা করত। মোবাইল ফোনে বিভিন্ন লোকজনের সাথে কথা বার্তা বলে আসছিল। স্বামী-শ^শুর বাড়ীর লোকজনের অনুমতি ছাড়াই নিজের ইচ্ছামত আত্মীয় স্বজনের কথা বলে বিভিন্ন জায়গায় ১০/১৫ দিন গিয়ে থাকত। বিদেশে থাকাকালে স্বামীর পাঠান টাকা নিজের নামে না এনে আপন ফুফা রায়েন্দার বাসিন্দা নুরুল ইসলামের নামে আনত। ফুফার নিকট ওয়েস্টার্ন ইউনিয়ন (কুয়েত) গোপন নম্বরের মাধ্যমে পাঠান ২ লাখ ৫০ হাজার টাকা রুমা আত্মসাৎ করে। চলতি বছরের ৯ জানুয়ারী গৃহবধু রুমা ৮ ভরি স্বর্ণ ও দুইটি এন্ড্রয়েড মোবাইল সেটসহ প্রবাসী স্বামীর পাঠানো টাকা পয়সা ও মালামালসহ পুত্র মিশালকে নিয়ে স্বামীর বাড়ি থেকে পালিয়ে যায়।
২২ মে দুলাল কুয়েত হতে দেশে স্ত্রীর সাথে যোগাযোগ করে ঘরে ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। এরপর বিভিন্ন মোবাইল নম্বর দিয়ে কুয়েত প্রবাসী স্বামী দুলালকে তার ঘর সংসার করবে না এবং কাবিনের দুই লাখ টাকা দেওয়ার জন্য চাপ দেয়। তালাক ও কাবিনের টাকা না দিলে যৌতুক মামলাসহ বিষ খাওয়াইয়ে ও বালিশ চাপা দিয়ে হত্যার হুমকি দেয়। এরপর গতকাল সোমবার রাতে সে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ