Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বড়লেখায় ধর্ষণের শিকার কিশোরীর মৃত্যু প্রেমিকসহ দুইজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

জুড়ী (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : বড়লেখায় ভালবেসে ঘর ছেড়ে প্রেমিক ও বখাটের হাতে রাতভর ধর্ষণের শিকার কিশোরী ৭ দিন মৃত্যুর সাথে লড়ে অবশেষে সোমবার রাতে না ফেরার দেশে চলে গেছে। এ রাতে ধর্ষিতার বাবা কুমারশাইল গ্রামের জহির আলীর ছেলে নিজাম উদ্দিন (৩৫) ও বিছরাবাজার গ্রামের (বর্তমান ঠিকানা কুমারশাইল) গুজা মিয়ার ছেলে আমির উদ্দিনের (২৫) বিরুদ্ধে থানায় মামলা করেছেন।
স্থানীয় এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের কুমারশাইল গ্রামের পাহাড়ি এলাকার কিশোরীর (১৭) সাথে সদর ইউনিয়নের বিছরাবাজার গ্রামের আমির উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। ১৭ জুলাই রাত ১২টার দিকে প্রেমিক আমির উদ্দিন প্রেমিকাকে বিয়ের প্রলোভনে নিজ বাড়ি থেকে বের করে নিয়ে স্থানীয় চা বাগানের হুঙ্গালাটিলায় জোরপূর্বক রাতভর ধর্ষণ করে। এক পর্যায়ে গ্রামের নিজাম উদ্দিন ঘটনাস্থলে গিয়ে আমিরকে ভয়ভীতি দেখিয়ে তাকে তাড়িয়ে সেও ধর্ষণ করে। এদিকে নিজাম আমিরকে তাড়িয়ে দেয়ার পর প্রেমিক আমির মেয়ের বাবার মোবাইল ফোনে হুঙ্গালাটিলা থেকে মেয়েকে উদ্ধারের কথা জানায়। অপরিচিত নম্বর থেকে কল পেয়ে বাবা ছেলেকে নিয়ে মেয়ের খোঁজে বের হন। কোথাও না পেয়ে তারা বাড়ি ফিরে যায়। খবর পেয়ে ১৮ জুলাই সকালে পরিবারের লোকজন বেরেঙ্গা চা বাগানের ম্যানেজার বাংলোর উত্তর পাশ থেকে রক্তাক্ত-মুমূর্ষু অবস্থায় কিশোরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন। ২৩ জুলাই অতিরিক্ত রক্তক্ষরণে শারীরিক অবস্থার অবনতি হলে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৫ জুলাই সেখানে চিকিৎসাধীন অবস্থায় ধর্ষিতার মৃত্যু ঘটে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড়লেখায় ধর্ষণের শিকার কিশোরীর মৃত্যু প্রেমিকসহ দুইজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ