Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুমন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : চাটখিল থানা পুলিশ গত সোমবার রাতে উপজেলা কড়িহাটি বাজার থেকে ৮নং নোয়াখলা (পূর্ব) ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন হত্যা মামলার প্রধান আসামী সন্ত্রাসী মোঃ জাবেদ হোসেন (২৫)-কে গাঁজাসহ গ্রেফতার করেছে। সন্ত্রাসী জাবেদ নাহারখিল গ্রামের খোরশেদ আলম মেম্বার ওরফে আবদুর রহিমের ছেলে।
থানা পুলিশের সহ-উপ-পরিদর্শক নাজিম উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছে ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। উল্লেখ্য, ২০১২ সালে উপজেলা কড়িহাটি বাজারে স্থানীয় ছাত্রলীগ নেতা সুমনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। এ মামলার প্রধান আসামী জাবেদ এতদিন পলাতক অবস্থায় ছিল। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম উদ্দিন জানান, সন্ত্রাসী জাবেদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক মামলাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাÐের অভিযোগে একাধিক থানায় মামলা রয়েছে। তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুমন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ