Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা চিকিৎসায় অনীহা ১০ চিকিৎসককে অব্যাহতি

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনা রোগীদের চিকিৎসা দিতে অনীহা প্রকাশ করায় চট্টগ্রাম সিটি করপোরেশনে কর্মরত ১০ জন চিকিৎসককে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একইসঙ্গে একজন স্টোর কিপারকেও চাকরিচ্যুত করা হয়। গতকাল মঙ্গলবার করপোরেশনের সচিব তাদের চাকরি থেকে অব্যাহতির আদেশে স্বাক্ষর করেন।

তারা নগরীর আগ্রাবাদে চসিক পরিচালিত আইসোলেশন সেন্টারে কাজে যোগ দিতে অনীহা প্রকাশ করেন। অব্যাহতি পাওয়া চিকিৎসকেরা হলেন- সিদ্ধার্থ শংকর দেবনাথ, ফরিদুল আলম, আবদুল মজিদ সিকদার, সেলিনা আক্তার, বিজয় তালুকদার, মোহন দাশ, ইফতেখারুল ইসলাম, স›দ্বীপন রুদ্র, হিমেল আচার্য্য ও প্রসেনজিৎ মিত্র। এছাড়া স্টোর কিপার মহসিন কবিরকেও অব্যাহতি দেওয়া হয়েছে। চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আখতার চৌধুরী বলেন, করোনা চিকিৎসার জন্য আইসোলেশন সেন্টার চালু করা হয়। সেখানে যারা কাজ করবেন তাদের নানা সুযোগ সুবিধা দেওয়ার কথাও বলা হয়। এরপরও তারা কাজে যোগ দেবেন না বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২৯ সেপ্টেম্বর, ২০২০
২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন