Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী মেয়েদের নিরাপত্তা দিতে ব্যর্থ মানববন্ধনে রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:০০ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী মেয়েদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছেন। ১৪ বছরের মেয়ে হিরা মনি ধর্ষণের শিকার হয়। কারো কোন নিরাপত্তা নেই। গতকাল নয়াপল্টনে লক্ষীপুরের পালেরহাট পাবলিক হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী হিরা মনিকে পাশবিক নির্যাতন করে হত্যাকারীদের শাস্তির দাবিতে ছাত্রদল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 

রুহুল কবির রিজভী বলেন, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মহাদুর্যোগের সময় ত্রাণ নিয়ে মানুষের কাছে ছুটছে। কিন্তু সরকার নেতাকর্মীদের হামলা, মামলা, গ্রেফতার, গুম করে হয়রানি করছে। তারপরও কিন্তু নেতাকর্মীরা থেমে নেই। করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন। যশোরের ইব্রাহিমকে তুলে নিয়ে যাওয়া হয়েছে কিন্তু স্বীকার করা হয়নি। তাকে তুলে নিয়ে যাওয়ার সময় সবাই দেখেছে আইন-শৃঙ্খলাবাহিনীর পোশাক পড়ে নিয়ে যাওয়া হয়। এখনো কেন ফেরত দেয়া হয়নি। এর উত্তর কি শেখ হাসিনা আপনি দিবেন?
যশোরে গুম হওয়া ছাত্রদল নেতা ইব্রাহিম হোসেনের সন্ধান এবং কুমিল্লার ছাত্রদল নেতা পারভেজ হোসেন, ও লক্ষীপুরে পালের হাটে পাবলিক হাই স্কুলের ছাত্রী হীরা মনিকে হত্যার সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে শাস্তির দাবিও জানান রিজভী। মানিকগঞ্জের সাটুরিয়ার ছাত্রদল নেত্রী রাহা মাহমুদা পলির মুক্তিরও দাবি জানান তিনি।
ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন। উপস্থিত ছিলেন সহ-সভাপতি হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসান, স্বেচ্ছাসেবক দল নেতা মোর্শেদ আলম প্রমুখ। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ