Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবাসহ এসআই গ্রেফতার অটোরিকশা ছিনতাই

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুরে আসাদগেট এলাকায় ছিনতাইকারীরা কামাল মিয়া (৩৫) নামে ব্যাটারীচালিত অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি রয়েছে। গতকাল ভোরে এ ঘটনাটি ঘটে। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার বা অটোরিকশা উদ্ধার করতে পারেনি।
মোহাম্মদপুর থানার ওসি আবদুল লতিফ বলেন, এ রকম ঘটনার খবর শুনেছি। তবে কেউ অভিযোগ করতে থানায় আসেনি। মামলা করলে আমি আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে, মোহাম্মদপুরের শাহজাহান রোড থেকে ১১ হাজার ৬০০ ইয়াবাসহ এসআইসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-বান্দরবান জেলা আদালতে কর্মরত এসআই আতিকুল ইসলাম ও রেজাউর রব (৪২)। গত সোমবার তাদের গ্রেফতার করা হয়।
ডিএমপি মোহাম্মদপুর জোনের এসি রওশানুল হক সৈকত জানান, পিকআপে করে ইয়াবা পাচার করা হচ্ছে তথ্য পেয়ে গাড়ির সিট ও দুজনের দেহ তল্লাশি করে ১১ হাজার ৬০০ ইয়াবা উদ্ধার হয়। তাদের কাছে নগদ পাঁচ লাখ ২৫ হাজার টাকাও ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ