Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরের চৌগাছা থানার এসআই হাসানুজ্জামান গাঁজাসহ কেশবপুরে আটক

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১০:৪৩ এএম

যশোরের চৌগাছা থানার এসআই হাসানুজ্জামানসহ দু’জনকে ৩ কেজি গাঁজাসহ আটক করেছে কেশবপুরের ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ।

সোমবার বিকালে তাদেরকে কেশবপুর উপজেলার পালপাড়া এলাকা থেকে আটক করা হয়।
মঙ্গলবার এই ঘটনায় ৩জনকে আসামি করে মামলা করে কেশবপুর থানা পুলিশ। পরে এসআই হাসানুজ্জামানকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চাইলে বিচারক পুলিশ কর্মকর্তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
আটক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান যশোরের চৌগাছা থানায় কর্মরত। তার বিপি নম্বর- ৮৪০৪০১৯২০৫। তিনি সাতক্ষীরার কলারোয়ার উপজেলার সিঙ্গা এলাকার মৃত মোফাজ্জেল সরকারের ছেলে। তার সহযোগী হিসেবে আটক হয়েছে কেশবপুরের চাঁদড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার ওসি ওহিদুজ্জামান জানান, সোমবার ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দু’টি মোটরসাইকেলে থাকা ৩জনের গতিপথ রোধ করেন। এসময় মণিরামপুর উপজেলার পারখাজুরা এলাকার মশিয়ার রহমানের ছেলে শহিদ পালিয়ে গেলেও চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করা হয়। তাদের কাছে পাওয়া যায় ৩ কেজি গাঁজা। উপ-পরিদর্শক হাসানুজ্জামান পুলিশের পোশাক পরা অবস্থায় ছিলেন। তার কাছে ছিল সরকারি পিস্তল।

মঙ্গলবার উল্লিখিত তিনজনের বিরুদ্ধে মামলা হবার পর উপ-পরিদর্শক হাসানুজ্জামানকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলামের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আর নাজমুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ