Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীতে মাস্ক না পরায় ৮০ মামলা, জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:৩৪ পিএম

করোনা পরিস্থিতিতে মাস্ক ছাড়া ঘোরাফেরা করায় ৮০টি মামলা ও জরিমানা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত। গতকাল দিনব্যাপী অভিযানে এ মামলা ও জরিমানা করা হয়।

ডিএমপি এক প্রেস বার্তায় জানায়, রমনা বিভাগে মাস্ক ব্যবহার না করায় ১৩ ব্যক্তি, তিনটি মোটরসাইকেল আরোহী ও এক দোকানিকে দুই হাজার ১৯০ টাকা জরিমানা করা হয়। একই কারণে মতিঝিল বিভাগে ১২ ব্যক্তি, দুই মোটরসাইকেল আরোহী ও তিন দোকানিকে চার হাজার ৫০ টাকা জরিমানা এবং লালবাগ বিভাগে তিন ব্যক্তি এবং ১৪ দোকানিকে ছয় হাজার ৫০ টাকা জরিমানা করা হয়।

প্রেস বার্তায় আরো জানানো হয়, অভিযানে মিরপুর বিভাগে মাস্ক ব্যবহার না করায় ১০ জন ব্যক্তিকে তিন হাজার ৫০০ টাকা, গুলশান বিভাগে তিন ব্যক্তি ও ৫ দোকানিকে ১৩ হাজার ৬০০ টাকা এবং উত্তরায় ১৩ জন ব্যক্তিকে দুই হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

মোট ৮০টি মামলায় ২৩ দোকানি, পাঁচ মোটরসাইকেল আরোহী ও ৫২ জনকে মোট ৩১ হাজার ৯৯০ টাকা জরিমানা করেন ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ