Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

‘হিরো আলমের’ নায়ক মুশফিক!

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আশরাফুল আলম থেকে মানুষের কাছে পরিচিত হতে লাগলেন ‘ডিশ আলম’ নামে। সিডি বিক্রেতা থেকে ক্যাবল নেটওয়ার্ক ব্যবসা। এর পরের গল্পটা অনেকেরই জানা। মিউজিক ভিডিওতে আলম নিজেই মডেল হন। চিত্রনাট্য, গান নির্বাচন, নায়িকা নির্বাচনÑ সব একাই করেন। ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে আলমের অসংখ্য ভিডিও। এবার তার নির্মিত মিউজিক ভিডিওতে মডেল হিসেবে সুযোগ দিতে চান বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীমকে। গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসে এমন ইচ্ছার কথা মুশফিককে জানিয়ে গেলেন হিরো আলম। মুশফিক অবশ্য আলমকে বলেছেন, ‘আপনিই তো হিরো, চাইলে আমি ছবিতে ভিলেনের চরিত্রে কাজ করতে পারি (হাসি)।’
মুশফিকের বাড়ি বগুড়ায় এমনকি হিরো আলমের বাড়িও একই জেলায়। মঙ্গলবার শুধু মুশফিক নয়, জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারের সঙ্গে দেখা করেছেন হিরো আলম। তাসকিন আহমেদ, শাহরিয়ার নাফিস, নাসির হোসেন, এনামুল হক বিজয়, আল-আমিন হোসেন, নুরুল হাসান সোহানদের সঙ্গে কথা বলেছেন, ছবি তুলেছেন আলম। জাতীয় দলের ক্রিকেটারদের অনেকেই ইউটিউবে হিরো আলমের মিউজিক ভিডিও দেখেছেন। হিরো আলমকে এভাবেই আরো সামনে এগিয়ে যাওয়ার উৎসাহ দিয়েছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘হিরো আলমের’ নায়ক মুশফিক!
আরও পড়ুন