Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

যশোরে স্বাস্থ্যবিধি অমান্যে করোনা বাড়ছে উদ্বেগজনকহারে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১:৩৩ পিএম

যশোর জেলায় ইদানীং স্বাস্থ্যবিধি অমান্যের মাত্রা বাড়ছে। এ কারণে করোনা বাড়ছে উদ্বেগজনকহারে। বুধবার দুপুরে এই মন্তব্য করলেন যশোরের সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহীন। তিনি দৈনিক ইনকিলাবকে জানান, জনসাধারণের সচেতনতা সৃষ্টির যাবতীয় পদক্ষেপ নিলাম। প্রশাসন থেকেও কঠোরতা অবলম্বন করা হলো। কিন্তু স্বাস্থ্যবিধি অমান্য হয়েই চলেছে। কী করবো আগে যেখানে সপ্তাহে মাসে ২/১টি শনাক্ত হতো, এখন সেখানে দিনেই ১০/১৫ জন করোনায় আক্রান্ত হচ্ছে। আবার কোন কোন দিন এরও দ্বিগুণ হয়ে থাকে।

যশোর জেলায় বুধবার নতুন করে ২৫জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে এ পর্যন্ত এমপি, ডাক্তার, নার্স, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার ২৬৮জনের করোনা হলো। মৃতের ঘটনা দুইজন হলেও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ৭জনের। যশোর জেলার আধুনিক চিকিৎসার একমাত্র ভরসাস্থল ২৫ বেড হাসপাতালের সুপার, তার স্ত্রী ডাক্তারসহ ৮জন ডাক্তার ও নার্স করোনায় আক্রান্ত হন। এতে চিকিৎসা কার্যক্রম হচ্ছে ব্যাহত। শুধু এই হাসপাতাল নয়, চৌগাছা, মণিরামপুর, শার্শা হাসপাতালের ডাক্তার ও নার্স আক্রান্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ