Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

৫ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব- ৮

পিকআপ সহ তিনজনকে অপহরণ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১:৩৮ পিএম

মুরগী বোঝাই পিকআপ সহ ৩জনকে অপহরণের কয়েক ঘন্টার মধ্যে তিনজন সহ ৫ অপহরনকারীকে আটক করেছে র‌্যাব-৮। মুরগী ব্যবসা নিয়ে বিরোধের জেরে তাদের অপহরন করা হয়েছিল জানা গেছে।

অপহরনের শিকার ওই ৩ জন টাঙ্গাইলের শফিপুর থেকে পটুয়াখালী যাওয়ার পথে ফরিদপুরের হামিরদী ব্রীজ এলাকায় দুর্বৃত্তদের কবলে পড়ে। এ ঘটনায় মুরগীর মালিক মো: পিন্টু বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে বরে র‌্যাব জানিয়েছে। র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানহয়েছে, মুরগী ব্যবসায়ী মো. পিন্টু সহ ৩জন টাঙ্গাইলের শফিপুর থেকে মুরগী নিয়ে একটি পিকআপে পটুয়াখালীর উদ্দেশ্যে যাবার সময় সোমবার ভোররাতে পিকাপটি ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কের হামিরদী ব্রীজ এলাকা অতিক্রমকালে একদল দুর্বৃত্ত তাদের আটকে মারধর করে ও পিকআপ সহ ৩জনকে অপহরন করে নিয়ে যায়।

খবর পেয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি দল হামিরদী গ্রামে তাৎক্ষনিক অভিযান চালিয়ে অপহরনকারীদের হোতা মাদারীপুরের শিবচরের হাওলাদার কান্দির মুরাদ হোসেন ও তার ভাই রাশেদ মিয়া, রাসেল খা, সোহাগ হাওলাদার এবং ইমরান হোসেন শাহজাহানকে আটক করে।

পরে আটককৃতদের ভাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাব জানায়, পিন্টু ও আটক মুরাদ হোসেন আগে একত্রে মুরগীর ব্যবসা করত। ব্যবসায়িক লেনদেন নিয়ে বিরোধে তাদের ব্যবসা আলাদা হয়ে যায়। কিন্তু তাদের ব্যবসায়িক লেনদেন অমিমাংসিত থাকে। আর তার জের ধরে তিনজনকে অপহরন করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন