Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় গাঁজার গাছসহ এক যুবক আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৩:২৯ পিএম

ফরিদপুরের সালথায় গাঁজার গাছসহ নাসির মাতুব্বার (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। এঘটনায় থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সালথা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ’র নেতৃত্বে এসআই মোস্তফা কামাল ও এএসআই মিলন হোসেনসহ একটি পুলিশ টিম মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোয়ালপাড়া গ্রামে অভিযান চালিয়ে আওয়াল মাতুব্বারের ছেলে নাসির মাতুব্বারকে আটক করে। এসময় আটককৃত মাদক ব্যবসায়ীর বসতঘরের দক্ষিনপাশ থেকে বড় একটি গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, গাঁজার গাছসহ আটককৃত নাসির মাতুব্বারের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য গাজা গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়। বুধবার ধৃত আসামীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ