Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসামাজিক কাজে রাজি না হওয়ায় আ.লীগের ওয়ার্ড নেতার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৩:৪৪ পিএম

ঝালকাঠিতে মহিলা আ.লীগ নেত্রীকে অসামাজিক কাজে বাধ্য করতে না পেরে বোম্বাই মরিচ দিয়ে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

বুধবার দুপুর ১২টায় ঝালকাঠি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিউটি বেগম নামে ওই নারী নেত্রী।

অভিযুক্ত সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক নূরে আলম ওই নারী নেত্রীকে মারধর ও তার বসতঘর ভাঙচুর করেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। এ ঘটনার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলমের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে তার পক্ষ নিয়েছে বলেও অভিযোগ করেন ওই নারী নেত্রী।

লিখিত অভিযোগে ৭ নম্বর ওয়ার্ড মহিলা আ.লীগের সভাপতি বিউটি বেগম দাবি করেন, একই ওয়ার্ডের আ.লীগের সাধারণ সম্পাদক নূরে আলম দীর্ঘদিন ধরে তাকে অসামাজিক কাজের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় বিরোধ সৃষ্টি হয় প্রতিবেশী আ.লীগ নূরে আলমের সঙ্গে।

গত ১৯ মে বোম্বাই মরিচ মেশানো পানি তার শরীরে ঢেলে দেয় নূরে আলম ও সহযোগিরা। ওই নারী নেত্রীকে মারধর ও তার বসতঘরও ভাঙচুর করা হয়। গুরুতর অবস্থায় তাকে পরিবারের লোকজন সদর হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করতে চাইলে পুলিশ মামলা নেয়নি। বিষয়টি গাভারামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মাওলা মাছুম শেরওয়ানীর কাছেও অভিযোগ দিয়ে কোনো প্রতিকার পায়নি। তিনি উল্টো নূরে আলমের পক্ষ নিয়ে ওই নারী নেত্রীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

সংবাদ সম্মেলনে বিউটি বেগমের সঙ্গে প্রতিবেশী ও ঘটনার প্রত্যক্ষদর্শী নুরুল ইসলাম খান ও সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

অভিযোগ অস্বীকার করে আ.লীগ নেতা নূরে আলম বলেন, মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে বিউটি বেগম আমার সম্মানহানি করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ