Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর নানা নির্দেশনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৪:১১ পিএম

দেশের সর্বশেষ করোনা পরিস্থিতি নিয়ে একটি সভা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকালে তার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধানমন্ত্রী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এ পর্যন্ত গৃহীত ব্যবস্থা, চিকিৎসা সামগ্রী সংগ্রহ ও পরিকল্পনা এবং আগামী দিনেও কোভিড-১৯ মোকাবেলায় গৃহীত উদ্যোগ পর্যালোচনা করেন ও প্রয়োজনীয় নানা নির্দেশনা প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এবিএম আবদুল্লাহ, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ এবং কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক আবু হেনা মোরশেদ জামান।



 

Show all comments
  • Social Media. ১৭ জুন, ২০২০, ৫:২১ পিএম says : 0
    Before creating COVID-19 operation to Bangladesh, the world leaders have taken long research all about Bangladesh. So, parties can do nothing
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ