Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

রূপালী ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের চিকিৎসাসেবা দেবে ইউনিভার্সেল মেডিকেল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৫:৩৬ পিএম

দেশের অন্যতম বৃহৎ রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষায় ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সাথে সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে। বুধবার (১৭ জুন) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্য সেবা চুক্তি সম্পন্ন হয়। রূপালী ব্যাংকের সকল পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারী এবং তাঁদের পরিবারের সদস্যগণের স্বাস্থ্যসেবা সুরক্ষার আওতায় ও কর্পোরেট স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বুধবার

চুক্তির আওতায় রূপালী ব্যাংক লিমিটেডের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে এবং অগ্রাধিকার ভিত্তিতে কোভিড-১৯ চিকিৎসাসহ সকল প্রকার চিকিৎসাসেবা পাবেন।

রূপালী ব্যাংকের এমডি এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। চুক্তি অনুযায়ী হাসপাতালটিতে রূপালী ব্যাংকের এমপ্লয়িদের জন্য আইসিইউ, সিসিইউসহ সবধরনের অত্যাধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ। তারা জানায়, ২০০৯ সালে করা চুক্তির আওতায় রূপালী পরিবারের যে কোন সদস্যকে স্বাস্থ্য সেবায় বিশেষ ছাড় প্রদান করা হচ্ছে। এ সময় রূপালী ব্যাংকের ডিএমডি খন্দকার আতাউর রহমান, অরুন কান্তি পাল, জিএম মো. শফিকুল ইসলাম, খান ইকবাল হোসেন, সিএফও মো. শওকত জাহান খান, এফসিএমএ, ডিজিএম মনোয়ারা পারভীন, আনিছুর রহমান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের হেড অব একাউন্টস আনন্দ কুমার সাহা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ