Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরবনের শরণখোলা স্টেশন কর্মকর্তার মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৬:৩১ পিএম

পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা স্টেশন কর্মকর্তা মো. শামসুল হক (৫৯) মারা গেছেন। বুধবার দুপুর ১টার দিকে তিনি অফিসে অবস্থানকালে অসুস্থ হয়ে পড়নে। বিকেল ৩টার দিকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই বন কর্মকর্তা দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হাইব্লাড প্রেসার ও হার্টের সমস্যায় ভুগছিলেন।

শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) মো. জয়নাল আবেদীন জানান, মো. শামসুল হক (ফরেষ্টার) ২০১৮ সালের ২৮অক্টোবর পূর্ব সুন্দরবনের শরণখোলার স্টেশন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহিষামুরা গ্রামের মৃত ইমাম উদ্দিন মাষ্টারের ছেলে। তার স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে। শামসুল হকের মৃত্যুতে বনবিভাগে শোকের ছায়া নেমে এসেছে। তার কর্মকর্তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এসএম ফয়সাল আহমেদ জানান, ওই বন কর্মকর্তাকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হার্টের সমস্যা ছিল বলে তার সহকর্মীদের মাধ্যমে জানা গেছে।
আরএমও জানান, যেহেতু বর্তমানে সারা দেশেই করোনার প্রাদুর্ভাব। তিনি করোনাভাইরাস সংক্রমিত কিনা নিশ্চিত হওয়ার জন্য তার স্যাম্পল রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ