Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় আরও ২২ জনের করোনা শনাক্ত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৯:২৩ এএম

কুষ্টিয়ায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ২২ জন। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২৭৫ জনে। এ পর্যন্ত মারা গেছেন একজন। এর মধ্যে মোট সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ৫৯ জন।

বুধবার (১৭ জুন) রাতে কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের প্রাপ্ত তথ্য মতে, আজ মোট ২৮১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়া জেলার ১২৩ টি নমুনা ছিল কুষ্টিয়া জেলায় আজ নতুন করে ২২ জনকে আক্রান্ত বলে সনাক্ত করা হয়েছে। অন্য জেলার মধ্যে মেহেরপুরের ১টি,ঝিনাইদহ জেলার ১৪টি নমুনা(১টি ফলোয়াপসহ), চুয়াডাঙ্গার ৪টি(১ টি ফলোয়াপসহ) পজেটিভ বলে সনাক্ত হয়।

সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, নতুন আক্রান্তের মধ্যে দৌলতপুর উপজেলাতে ৬ জন, কুষ্টিয়া জেলার সদর উপজেলায় ৮ জন,খোকসা উপজেলাতে ১ জন,কুমারখালীতে ৬ জন, মিরপুরে ১ জন । এই নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত ২৭৫ জন কোভিড রোগী সনাক্ত হল (বহিরাগত বাদে)।

মোট ২৭৫ জনের মধ্যে দৌলতপুর উপজেলায় ৪০ জন, ভেড়ামারা উপজেলায় ৪০ জন, মিরপুর উপজেলায় ২১ জন, সদর উপজেলায় ১২১ জন, কুমারখালী উপজেলায় ৩৯ জন ও খোকসা উপজেলায় ১৪ জন। এদের মধ্যে পুরুষ রোগী ২০৮ জন ও নারী ৬৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন