Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে করোনায় আরো ৪ জনের মৃত্যু, আক্রান্ত ১৭৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৯:৩২ এএম

চট্টগ্রামে করোনা সংক্রমণ বাড়ছে। নতুন করে আরো ১৭৮ জনের সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৭৬৩ জন।
২৪ ঘণ্টায় মারা গেছেন আরও চার জন। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা ১৩১। নতুন করে ৫২ জনসহ এ পর্যন্ত হাসপাতাল থেকে সুস্থ হয়েছেন ৫৩৮ জন। বাসায় থেকে সুস্থ হয়েছেন প্রায় দেড় হাজার মানুষ।
বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো হয়।
কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৬টি ল্যাবে ৭৯৬ টি নমুনা পরীক্ষা করে ১৭৮ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের ১০৩ জন মহানগরীর এবং ৭৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
চট্টগ্রাম বিশ^বিদ্যালয় ল্যাবে ৪২ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা হয়েছে ২৭৯ জনের। তাতে সংক্রমণ শনাক্ত হয়েছে ৪৩ জনের।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ১৫০ জনের নমুনায় ৬৩ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি ভার্সিটিতে ১৫৫ জনের নমুনায় সংক্রমণ শনাক্ত হয়েছে ২৫ জনের।
কক্সবাজার মেডিক্যাল কলেজে ৩১টি নমুনা পরীক্ষায় সংক্রমণ শনাক্ত হয়েছে ৩ জনের। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালের ল্যাবে ১৩৯ জনের নমুনায় ২৩ জনের করোনা সংক্রমণ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ