Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নারী পোশাক শ্রমিককে হত্যার পর স্বজনদের ফোনে জানিয়ে দিল যুবক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১০:৩৯ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকে শ্বাসরোধ করে হত্যা করেছে ভাই পরিচয়দানকারী এক যুবক। হত্যার পর নিজেই ফোন করে নিহতের স্বজনদের হত্যার কথা জানিয়েছে। পরে স্বজনদের দেয়া তথ্যের ভিত্ত্বিতে মরদেহ উদ্ধার করে পুলিশ।
বুধবার মধ্যরাতে আশুলিয়ার বেরন এলাকার বাবুল মিয়ার মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে নিহত রতœা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকারী নিজেকে রতœার ভাই পরিচয় দিয়ে মাঝে মধ্যে এই বাসায় আসতো বলে পুলিকে প্রকিবেশীরা জানিয়েছে।
রতœা আক্তার আক্তার (২১) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার হলুদিয়া গ্রামের বাসিন্দা। সে আশুলিয়ার একটি পোশাক কারখানায় কাজ করতো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির নিহতের স্বজনের বরাত দিয়ে জানান, রহত্যাকারী নিজেই রতœার আপন ভাইকে ফোনে জানায়, রতœাকে হত্যার পর হত্যাকারী বিষয়টি রতœার পরিবারকে জানায়। পরে খবর পেয়ে পুলিশ ঘরের তালা ভেঙ্গে রতœা মৃতদেহ উদ্ধার করে।
প্রাথমিকভাবে ধারনা শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি বৃহন্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তবে তদন্তের স্বার্থে পুলিশ হত্যাকারীর পরিচয় প্রকাশ করছে না।
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ