Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে লঞ্চের ধাক্কায় খেয়া ডুবিতে ১ জন নিহত, নিখোঁজ ২

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১০:৫৩ এএম

পটুয়াখালীর বাউফলে লঞ্চের ধাক্কায় খেয়া ডুবিতে আনোয়ার হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। নিখোঁজ রয়েছে এক দম্পত্তি। আজ বৃহস্পতিবার সকাল ৫ টার
দিকে নুরাইনপুর বন্দরের লঞ্চঘাটের নিকটবর্তী খেয়াঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান জানান, আজ বৃহস্পতিবার সকাল ৫ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা-কালাইয়াগামী ঈগল-৪ নামে ডবল ডেকার লঞ্চের ধাক্কায় নুরাইনপুর লঞ্চঘাটের নিকটবর্তী খেয়াঘাট এলাকায় ১০-১২জন লোক নিয়ে উল্টে যায় খেয়া নৌকা। পরবর্তীতে স্থানীয় লোকজন নদী থেকে আনোয়ার হোসেন নামে একজনকে উদ্ধার করে,উদ্ধারের পরপরই সে মারা যায়। মৃত আনোয়ারর কেশবপুর ইউপির ভরিপাশা গ্রামের হাফেজ খানের ছেলে,এবং সে খেয়াঘাট এলাকায় চায়ের দোকান চালাতে।
স্থানীয়দের দাবী এখনো নিখোঁজ রয়েছে ডুবে যাওয়া একই এলাকার আসলাম ও তার স্ত্রীর জান্নাত। এ রিপোর্ট লেখা সময় সকাল সাড়ে দশটা পর্যন্ত কাপড়চোপড় ভর্তি একটি ব্যাগ পাওয়া গেলে ও তাদের সন্ধান পাওয়া যায়নি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান নিখোঁজদের উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকাডুবি

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ