Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

পীরগঞ্জে সপ্তাহ ঘুরতেই আরও ১ ব্যক্তি খুন

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১২:১২ পিএম

রংপুরের পীরগঞ্জ উপজেলার রায়পুর ইউনিয়নের গাড়াবেড় গ্রামের মমদেল হোসেন (৫০) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে উক্ত গ্রামের মৃত শমশের আলীর ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার দিবাগত রাতে মমদেলকে কে বা কারা গলা কেটে হত্যা করে পীরগঞ্জ-চতরা সড়কের পাশে মাঠে ফেলে রাখে। নিজের সামান্য জমি থাকায় খাস ও অন্যের জমি চাষ করে সে সংসার চালাতো। রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। লাশ মর্গে প্রেরণ ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, গত ১২ জুন দিবাগত রাতে বড় আলমপুর ইউনিয়নের বড় রসুলপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে রুহুল আমীনকে খালাশপীর থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে নির্দয়ভাবে পিটিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিক্যােল নেয়ার পথে সে মারা যায়। হত্যাকাণ্ডের পর ১ সপ্তাহ অতিবাহিত হলেও এ ঘটনায় জড়িত কাউকেই পুলিশ গ্রেফতার করতে পারেনি।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, ২ টি হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা

২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন