Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে নতুন করে আরও ৮২ জনের করোনা শনাক্ত : আক্রান্ত দাঁড়ালো ৪৩৭২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৫:২০ পিএম

প্রতিদিনই বাড়ছে নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় আরও ৮২ জন নতুন করে এ ভাইরাস আক্রান্ত হয়েছেন। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪হাজার ৩ শত ৭২। ১৮ জুন (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।
গতকাল ১৭ জুন (বুধবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪২৯০ । মোট সুস্থ ১৮৬৮জন। মোট মৃত্যু ৯৯।
আজ বৃহস্পতিবার (১৮ জুন) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১৭ জুন সকাল ৮টা হতে ১৮ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৪৭৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২১,১৩১ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৮২জন, মোট আক্রান্ত ৪৩৭২ জন। নতুন আরও ১১৮ জনসহ, মোট সুস্থ ১৯৮৬ জন। নতুন করে মৃত্যুর কোন খবর পাওয়া যায়নি, মোট মৃত্যুর সংখ্যাটা ৯৯।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪১৪, বন্দর উপজেলায় ১৩১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫৪৭, রূপগঞ্জ উপজেলায় ৭৮৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৩০ ও সোনারগাঁও উপজেলায় ৩৬১ জন। পুরো জেলায় ৪৩৭২ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৩, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৭, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২১, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় ৯৯ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৯০, বন্দর উপজেলায় ৩০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৯৩২, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৭১ ও সোনারগাঁও উপজেলায় ১৭১ জন। পুরো জেলায় ১৯৮৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ