Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনাকালেও ছিনতাইকারীর কবলে শাটলার দম্পতি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৭:১৪ পিএম | আপডেট : ৭:২১ পিএম, ১৮ জুন, ২০২০

প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে সবাই যখন ঘরবন্দীয় ঠিক তখনই একদল উশৃঙ্খল তরুণ রাজধানী ঢাকাসহ দেশের সব জায়গা দাপিয়ে বেড়াচ্ছে। তারা ছিনতাই, রাহাজানিসহ নানা ধরণের অপরাধমূলক কাজ করে যাচ্ছে পুলিশের নাকের ডগায়। বৃহস্পতিবার ভোরে এমনি এক ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জে। করোনাকালেও ছিনতাইকারীর কবলে পড়ে সবকিছু হারিয়েছেন ব্যাডমিন্টন দম্পতি মো. অহিদুজ্জামান রাজু ও শাপলা আক্তার। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে নারায়ণগঞ্জের কিল্লারপুল ড্রেজার অফিসের সামনে ঘটনাটি ঘটে। এসময় রাজু ও শাপলা রিকশায় করে বাসায় ফিরছিলেন।

জানা যায়, জাতীয় ব্যাডমিন্টন এককের চ্যাম্পিয়ন শাপলা আক্তার তার অসুস্থ বাবাকে দেখতে ক’দিন আগে পাবনা গিয়েছিলেন। সেখান থেকে নাইট কোচে বৃহস্পতিবার ভোরে নারায়নগঞ্জ ফেরেন তিনি। তার স্বামী রাজু আগে থেকেই শহরের খানপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। বাসস্ট্যান্ড থেকে বাড়ি ফেরার পথে কিল্লারপুল এলাকায় পৌঁছতেই ছিনতাইকারীরা ঝাঁপিয়ে পড়ে শাটলার দম্পতির উপর। কেড়ে নেয় নগদ টাকাসহ সবকিছু। ঘটনার বর্ণনা দিয়ে শাপলার স্বামী রাজু বলেন, ‘তখন প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। আমরা একটা রিকশা নিয়ে বাসার দিকে রওনা হই। কিছুদূর যাওয়ার পর তিনজন ছিনতাইকারী আমাদের রিকশা থামিয়ে সামনে ও পেছন থেকে ছুরি ধরে। পেছন থেকে একজন শাপলার গলায় ছুরি ঠেকিয়ে আমাদের সবকিছু কেড়ে নেয়।’ তিনি জানান, দু’টি মোবাইল, শাপলার গলার এক ভরি ওজনের স্বর্ণের চেইন, হাতের ব্রেসলেট, ভ্যানেটি ব্যাগে থাকা ২০০ মার্কিন ডলার, নগদ ১০ হাজার টাকা ও রাজুর মানিব্যাগে থাকা প্রায় ৪ হাজার টাকা ছিনতাইকারীরা কেড়ে নেয়। বৃহস্পতিবার সকালে এ ব্যাপারে নারায়নগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন এই শাটলার দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

১০ ফেব্রুয়ারি, ২০২০
৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন