Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

অক্টোবরেই বিয়ের পিড়িতে বসতেন সুশান্ত-রিয়া?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৭:৫৯ পিএম

চলতি বছরের শেষের দিকে বিয়ের পিড়িতে বসার কথা ছিলো বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। আর সেজন্য অভিনেতা নিজেই খোঁজা শুরু করেছিলেন নতুন বাড়ি। সম্প্রতি গণমাধ্যমে এমনটি জানিয়েছেন অভিনেতার তুতো ভাই।

এ প্রসঙ্গে গণমাধ্যমে সুশান্তের তুতো ভাই বলেন, বিয়ের জন্য তাদের বাড়িতে চলছিলো প্রস্তুতি। সব কিছু ঠিক থাকলে আগামী অক্টোবরেই বিয়ের পিড়িতে বসতেন প্রয়াত এই অভিনেতা।

অভিনেতার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সবার মনে একটিই প্রশ্ন, তাহলে পাত্রী কে? এমন প্রশ্নে অভিনেতার ভাই মুখে কুলুপ আটলেও ভারতীয় একাধিক গণমাধ্যমের দাবি পাত্রী বাঙালি কন্যা রিয়া চক্রবর্তী।

শোনা যাচ্ছে, এক প্রপার্টি ডিলারের কাছে থাকার জায়গাও খুঁজেছিলেন তারা দু'জন। ওই ব্যক্তি জানিয়েছেন, 'রিয়া তাকে বলেছিলেন বান্দ্রায় একটি ফ্ল্যাট খুঁজে দিতে। সেখানে রিয়া এবং সুশান্ত থাকবেন। এমনকি, তারা দু'জন খুব শিগগিরই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন।' যদিও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি রিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত-রিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ