Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

করোনায় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি গঠন করতে হবে -খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৮:৪৬ পিএম

খেলাফত মজলিসের মহাসচিব মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, সরকার করোনভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে ব্যর্থতার পরিচয় দিয়েছে। প্রস্তুতির ঘাটিত, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত ও পদক্ষেপের অভাবের কারণে করোনা সংক্রমণ সর্বত্র ছড়িয়ে পড়েছ্।ে করোনা সংক্রমণ আর মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। শুধু সরকারের একার পক্ষে করোনা পরিস্থিতি শামাল দেয়া সম্ভব নয়। তাই করোনা দুর্যোগ উত্তরণে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
দল মত নির্বিশেষে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। এ জন্য সকল পেশাজীবিদের সমন্বয়ে করোনায় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি বা টাস্কফোর্স গঠন করতে হবে। আমাদের সবাইকে পীড়িত ও আর্তমানবতার পাশে দাঁড়াতে হবে। অসহায় ও অভাবগ্রস্থ মানুষের সেবায় আত্মনিয়োগ করতে হবে। খেলাফত মজলিস জেলা মহানগরী সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে আয়োজিত ৩ দিনব্যাপী ভার্চুয়াল তরবিয়তী মজলিসের প্রথম দিনের সমাপনী বক্তব্যে তিনি এ কথা বলেন।
আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় থেকে খেলাফত মজলিসের প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিমের পরিচালনায় অনুষ্ঠিত এ ভার্চুয়াল তরবিয়তি মজলিসে বিষয়ভিত্তিক আলোচনা ও দারস-এ কুরআন পেশ করেন সংগঠনের সিনিয়র যুগ্মমহাসচিব যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল। সংযুক্ত ছিলেন কেন্দ্রীয় মাওলানা এ কে এম আইউব আলী, মাওলানা তোফাজ্জল হোসনে মিয়াজী, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, মাষ্টার সিরাজুল ইসলাম, অধ্যাপক মাওলানা খুরশীদ ্আলম, ডাঃ এ এ তাওসিফ, বুরহান উদ্দিন সিদ্দকিী, অধ্যাপক মাওলানা আবু সালমান, এবিএম সিরাজুল মামুন, মাস্টার আবদুল মজিদ, মাওলানা সাঈদ আহমদ, মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, অধ্যাপক বজুলর রহমান. মুফতি সাইয়্যেদুর রহমার, মুফতি শিহাবুদ্দিন, ডাঃ রিফাত হোসেন মালিক, অধ্যাপক মাওলানা আজিজুল হক, ডাঃ আবদুর রাজ্জাক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ