Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা, আটক ২

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৯:২৫ পিএম

পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার দায়ে নেত্রকোনার গোয়েন্দা (ডিবি) পুলিশ জেলা শহরের সাতপাই নদীর পাড় এলাকা থেকে মোবারক হোসেন ও আরাফাত রব্বানী নামক দুই প্রতারককে আটক করেছে।
আটককৃত মোবারক হোসেনের বাড়ী নেত্রকোনা জেলার পূর্বধলায় আর আরাফাত রব্বানীর বাড়ী ময়মনসিংহ জেলার হালুয়াঘাটে।
নেত্রকোনা ডিবি পুলিশের ওসি শাহ্নূর এ আলম জানান, করোনা মহামারিতে লকডাউন সময়ে নেত্রকোনা সদর থানা সহ জেলার বিভিন্ন উপজেলায় সন্ধ্যার পর বের হয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গ্রামাঞ্চলের বিভিন্ন দোকান-পাট ও পথচারীর কাছ থেকে জোর পূর্বক নগদ টাকা পয়সা ও মোবাইল সেট নিয়ে যেত তারা। গোপন সংবাদের ভিত্তিতে ১৭ই জুন রাতে ডিবি পুলিশের ওসি (তদন্ত) নাজমুল হাসানের নেতৃত্বে একটি টিম জেলা শহরের সাতপাই নদীর পাড় এলাকায় অভিযান চালিয়ে দুই প্রতারক মোবারক ও আরাফাতকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল, পুলিশের হ্যান্ডকাপ, রিফ্লেক্টিং ভেল্ট, মোবাইল সেটসহ পুলিশের গুরুত্বপূর্ণ উপকরণ উদ্ধার করে।
এ ব্যাপারে ডিবি’র এস আই ইশতিয়াক আহাম্মেদ বাদী হয়ে ১৮ জুন তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ