Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক ধর্ম প্রতিমন্ত্রীসহ করোনায় মৃত ব্যক্তিদের জন্য বিশেষ দোয়া কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৯:৩২ পিএম

আগামীকাল শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহসহ এ যাবতকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকল সংসদ সদস্য, রাজনীতিবিদ,চিকিৎসক,সাংবাদিক, সরকারি কর্মকর্তা কর্মচারীসহ সকলের রুহের মাগফিরাত কামনা করে কুরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিলের
আয়োজন করা হয়েছে। ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা মো. আনোয়ার হোসাইন এতথ্য জানিয়েছেন। বাদ জুমা দোয়া ও মোনাজাত পরিচালনা করবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান। এছাড়া সারাদেশে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ৮২ হাজার কেন্দ্রে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।
এদিকে, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মুহিউদ্দীন কাসেম আজ এক বিবৃতিতে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মরহুম শেখ মো. আব্দুল্লাহর রুহের মাগফিরাত কামনার জন্য আগামীকাল বাদ জুমা দেশের সকল ইমাম ও খতীবদের প্রতি অনুরোধ জানিয়েছেন।
বিবৃতিতে পেশ ইমাম বলেন, প্রতিমন্ত্রী আমার মামা। তিনি এদেশের আলেম ওলাদেরকে অনেক বেশি ভালোবাসতেন। কওমি মাদরাসা সনদের সরকারি স্বীকৃতি আদায়সহ ইসলামের প্রচার প্রসারে মরহুম শেখ মো.আব্দুল্লাহ নিরলস প্রচেষ্টা চালিয়ে গেছেন বলেও পেশ ইমাম উল্লেখ করেন। করোনা মহামারীর সময়ে তিন দেশবাসিকে আলেমদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছিলেন।



 

Show all comments
  • Md. Mosiur Rahman ১৮ জুন, ২০২০, ১০:৪৪ পিএম says : 0
    ভাল লাগল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ