Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

পটুয়াখালীর ধরানদীতে ৬ বছরের মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৯:৫৮ পিএম

পটুয়াখালীর ধরান্দী এলাকায় ধরানদী ক্যাডেট মাদ্রাসার ৬ বছর বয়সের প্লে শ্রেণীর মেয়ে শিশু শিক্ষার্থী প্রতি বেশি ধলু সরদার (৫০) কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।শিশুটিকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে আজ সন্ধ্যায় ভর্তি করা হয়েছে।
শিশুটির চাচা কাওছার জানান, তার ব্রুনাই প্রবাসী ভাইর পাঠানো টাকা সোনালী ব্যাংক খারিজজমা শাখায় আজ সকাল দশটায় তুলতে যায় তার ভাবি কাজল বেগম। এসময় সময় বাড়িতে ১০ বছরের ছেলে শিশু ও ওই মেয়েটি ছিল। ১১ টার পর বাড়িতে ফিরে মা কাজল বেগম তার মেয়ে শিশুটিকে মুখ চেপে ধরে জোর করে ধর্ষণ রত অবস্থায় ধলুকে আটকালেও ধলু পালিয়ে যেতে সক্ষম হয় । পরবর্তীতে আজ বিকেলে তারা বিষয়টি পটুয়াখালী সদর থানায় অবহিত করে মেয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তি করেন।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, এ বিষয়ে মৌখিকভাবে তার কাছে অভিযোগ জানানো হয়েছে, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ