Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

রাজশাহীতে দিন দুপুরে টাকা ছিনতাই

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীতে নগরীর ব্যস্ততম এলাকা অলকার মোড়। সেখান থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরে মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠানের ৩৫ লাখ টাকা ছিনতাই হয়েছে।

মোবাইল ফোন শো-রুম ভিভোর মালিক রিংকু জানান, মালামাল বিক্রির ৩৫ লাখ টাকা দুই ব্যাগে নিয়ে আমার দুইজন কর্মচারী পাশেই অলোকার মোড়ের ডাচ বাংলা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলো। শো-রুম থেকে বের হয়ে রাস্তা দিয়ে খানিকদূর যাওয়ার পর অলোকার মোড়ে একটি মোটরসাইকেলে দুই ছিনতাইকারী এসে ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়।
এ ব্যাপারে বোয়ালিয়া থানা পুলিশ বিষয়টির তদন্তে নেমেছে। সিসিটিভির ফুটেজ দেখে তারা ঘটনা উদঘাটনের তৎপর হয়েছে বলে জানান।
পদ্মায় লাশ উদ্ধার
পদ্মায় ডুবে নিখোঁজের একদিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বাঘা উপজেলার আলাইপুর সাবু কানার ঘাটের আধা কি.মি. দক্ষিণ থেকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ যুবকের নাম ওহিদুল ইসলাম। সে উপজেলার আলাইপুর মধ্যপাড়া গ্রামের বয়েজ উদ্দিনের ছেলে।
পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ জানান, বুধবার নদীর ওপারে আতারপাড়া চরে ঘাস কেটে এপারে সাঁতরে বাড়ি ফেরার পথে আলাইপুর সাবু কানার ঘাটে নদীর স্রোতে ডুবে নিখোঁজ হয় ওহিদুল। খোঁজাখুঁজির এক পর্যায়ে পরদিন বৃহস্পতিবার তার লাশ ভেসে উঠলে উদ্ধার করা হয়। ডুবুরি আসার আগেই স্থানীয়রা তার লাশ উদ্ধার করেছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

১৭ ডিসেম্বর, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ