Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রেমিকার বাড়ির সামনে আত্মহত্যা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার সাথে অভিমান করে ইব্রাহীম নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কামারগাঁও এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
জানা যায়, সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বিশেষ খানা গ্রামের হাজী খোকন মিয়ার ছেলে ইব্রাহীম গত বুধবার সন্ধ্যায় প্রেমে ব্যর্থ হয়ে পাশের কামারগাঁও গ্রামে প্রেমিকার বাড়ির সামনে গাছের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ইব্রাহীম ২০২০ সালে অনুষ্ঠিতব্য মোগরাপাড়া সরকারি এইচজিজিএস স্মৃতি বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে।
এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি (তদন্ত) শরিফ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আত্মহত্যার ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।



 

Show all comments
  • shak forid ২০ জুন, ২০২০, ৩:০৯ পিএম says : 0
    লকডাউন কি আরও কঠিন হবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ