Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত অ্যাভোকেট রানা দাশ গুপ্ত ঢাকায়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৯:৩৫ এএম

করোনায় আক্রান্ত মানবতা বিরোধী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সিনিয়র প্রসিকিউটর রানা দাশ গুপ্তকে আইসিইউ অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির কথা জানিয়েছেন সংশ্লিষ্টরা।
রানা দাশ গুপ্ত বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক

বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম নগরীর ও আর নিজাম রোডের বেসরকারি মেডিকেল সেন্টার হাসপাতাল থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সঙ্গে আছেন করোনায় আক্রান্ত স্ত্রী রীতা দাশগুপ্তও।

সরকারের শীর্ষপর্যায়ের নির্দেশে রানা দাশ গুপ্তকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী । তিনি বলেন, তাকে প্রথমে ঢাকায় সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হবে। এরপর সিট খালি হলে সিএমএইচে নেওয়া হবে। আমরা স্কয়ার হাসপাতালে ভর্তির চেষ্টা করেছিলাম। কিন্তু সেখানে সিট খালি নেই।

পাঁচদিন ধরে জ্বর ও গলাব্যথায় আক্রান্ত রানা দাশগুপ্ত ও তার স্ত্রীর নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামের বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে। বুধবার রাতে তাকে জানানো হয়, তিনি এবং স্ত্রী দুজনের নমুনা পরীক্ষায় করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার সকালে তারা মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি হন।



 

Show all comments
  • এক পথিক ১৯ জুন, ২০২০, ১০:৫৬ এএম says : 0
    এতো কষ্ট কইরা মামলা চালাইলা; এহন তোমারে করোনায় করুনা করলো না; হায়রে কপাল !
    Total Reply(1) Reply
    • প্রবাসী-একজন ১৯ জুন, ২০২০, ৯:০৪ পিএম says : 0
      আরে দাদা, আপনে আফসোস করেন কেন্? উনারে করোনায় ভালোবাইসা জরাইয়া ধরছে …..

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ