Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনার উপসর্গ নিয়ে ফেনীতে ৩ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১১:০২ এএম

করোনাভাইরাস ও এর উপসর্গ নিয়ে ফেনীতে মৃত্যুর সংখ্যা দিন দিন বাড়ছে। প্রতিদিন কয়েকজন করে মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে।
এদিকে বৃহস্পতিবার ফেনীতে করোনার উপসর্গ নিয়ে আরও তিন জন মারা গেছে। বৃহস্পতিবার বিভিন্ন সময়ে জেলার ফেনী ও সোনাগাজী উপজেলায় তিন জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দু’জন সোনাগাজীর ও একজন ফুলগাজী উপজেলার বাসিন্দা। তাদের একজনের বসয় আশি’র ঊর্ধ্বে, একজন ষাটোর্ধ ও অপর একজনের বয়স পঞ্চাশোর্ধ।

বৃহস্পতিবার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে আবুল হোসেন (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছিলো আবুল হোসেন।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ইকবাল হোসেন ভূঞা জানান, ফুলগাজী উপজেলার পঞ্চাশোর্ধ আবুল হোসেন করোনার উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপতালে ভর্তি হলে করোনা পরীক্ষার জন্য ওইদিনই তার নমুনা সংগ্রহ করে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগারে প্রেরণ করা হয়। আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হলে মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফনের জন্য বলা হয়েছে পরিবারের সদস্যদের।

এদিকে সোনাগাজীতে একদিনে জ্বর ও শ্বাসকষ্টে মাও. আবু তাহের (৮৫) ও মো. মাহবুবুল হক (৬৫) নামে দুই শিক্ষকের মৃত্যু হয়েছে।

দারুল উলুম আল হোসাইনীয় ওলামাবাজার মাদ্রসার নায়েবে মুহতামিম শাইখুল হাদিস হযরত মাও. আবু তাহের বৃহস্পতিবার বিকেলে ও সোনাপুর হাজী এম এস হক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুল হক দুপুরে পৌরশহরের নিজ বাসায় তাদের মৃত্যু হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, চলমান করোনাভাইরাসের প্রার্দুভাবের কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করে নিহতদের জানাযা ও দাফনের ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ