Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

আম পাড়া বিরোধে সাবেক ঢাবি ছাত্রলীগ নেতাকে খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:২৭ পিএম

সামান্য আম পাড়াকে কেন্দ্র করে পারিবারিক বিবাধে জড়িয়ে খুন হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রলীগ নেতা।
জানা যায়, টাঙ্গাইলের ভূঞাপুরে আম পাড়াকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের ছুরির আঘাতে চাচাতো ভাই খুন হয়েছেন। নিহত মেহেদী হাসান রাজিব (৩৫) ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র এবং সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক। তিনি উপজেলার ফলদা ইউনিয়নের গারাবাড়ি গ্রামের গোলাম মোস্তফা দুলালের ছেলে। আজ বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার গারাবাড়ি গ্রামের চাচা মফিজুল হক চন্দনের ছেলে জিহাদের সঙ্গে তারই আপন চাচাত ভাই রাজিবের বাগবিতন্ডার সৃষ্টি হয়। এর আগে, রাজিব বাড়ির গাছের আম পাড়ার জন্য জিহাদদের বাড়ির উঁচু একটা বাঁশ নিয়ে আম পাড়ছিলেন। এ সময় দুজনের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে জিহাদ গরু জবাই করার ছুরি দিয়ে তিনবার রাজিবের পেটে আঘাত করে। রাজিব মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাজিবের উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও তার অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু হাসপাতালের তিনতলা থেকে নিচে নামানোর সময়ই রাজিব মারা যান।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, ‘ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অপরাধীরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেপ্তার করা হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ