Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

তালাকপ্রাপ্ত স্বামীর সাথে কথা বলার কারণে স্ত্রীকে হত্যা করে স্বামী

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:৪৩ পিএম

তালাকপ্রাপ্ত স্বামীর সাথে মোবাইলে কথা বলার কারণে অন্তঃসত্ত্বা স্ত্রী রাজিয়াকে হত্যা করে বলে স্বামী শহীদ বিশ্বাস স্বীকার করেছে।

যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলামের আদালতে বৃহস্পতিবার দেয়া জবানবন্দিতে স্বামী তার স্ত্রীকে হত্যার বিস্তারিত ঘটনা উল্লেখ করে। গত ১৬ জুন ভোররাতে যশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরার জহুরপুরে ইটভাটার শ্রমিক রাজিয়া খাতুন হত্যার পরদিন পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্বামী শহীদ বিশ্বাসকে আটক করে। বাঘারপাড়ার ইটভাটায় স্বামী ও স্ত্রী দুজনই কাজ করতো। একসাথে তারা থাকতো ইটভাটারই একটি ঘরে। ঘটনার দিন ঘরে ঢুকে দুর্বৃত্তরা স্বামীকে মারপিট করে বের করে স্ত্রীকে ধর্ষণের পর হত্যা করেছে বলে স্বামী দাবি করে। কিন্তু পুলিশের জিজ্ঞাসাবাদে আসল ঘটনা বের করে স্বামী শহীদ।

স্বীকারোক্তিতে স্বামী জানায়, তার অন্তঃসত্বা স্ত্রী রিজিয়া তালাকপ্রাপ্ত স্বামীর সাথে কথা বলার ঘটনা জানতে পেরে তাকে হত্যা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ