Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

দেবহাটায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১:১৪ পিএম

সাতক্ষীরার দেবহাটায় রুবিনা আক্তার (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের রেজাউল ইসলাম বাবুর (৩০) স্ত্রী।
শুক্রবার (১৯ জুন) সকালে নিজের বসত ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এঘটনায় ওই গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
গৃহবধূ রুবিনার পিতা সদর উপজেলার আলীপুর ঢালীপাড়া গ্রামের আইয়ুব আলীসহ স্থানীয় বাসিন্দারা জানান, প্রায় ৮/১০ বছর আগে রুবিনার বিয়ে হয় দক্ষিন পারুলিয়া গ্রামের নৈশপ্রহরী শহীদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম বাবুর সাথে। রেজাউল ইসলাম একজন মাদকাসক্ত। সে বিভিন্ন স্থানে শ্রমিক হিসেবে কাজ করে। তাদের সংসারে ৬ বছরের একটি ছেলে ও সাত মাস বয়সের একটি কন্যাসন্তান রয়েছে।
বিভিন্ন সময়ে টাকা পয়সা নিয়ে তাদের সংসারে কলহ লেগে থাকতো এবং মাঝে মধ্যে রেজাউল ইসলাম বাবু রুবিনাকে মারপিট করতো।
]দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ