Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈশ্বরদীর দাশুড়িয়া সুলতানপুর বাজারে অগ্নিকান্ড

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১:১৯ পিএম

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ঈশ্বরদীর দাশুড়িয়া সুলতানপুর পশ্চিম পাড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হলে নগদ অর্থ, ৩রুম বিশিষ্ট একটি ইলেকট্রনিক ও মুদিখানা দোকানসহ বসতবাড়ি পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি সাধীত হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, উল্লেখিত বাজারের ইলেকট্রনিক, বিকাস,মুদিখানাসহ বহু মুখী ব্যাবসা প্রতিষ্ঠানের মালিক আনারুল প্রামাণিক বেচাকেনা শেষকরে দোকান বন্ধ করে বাসার ভেতরে যায় ঘুমানোর জন্য। হঠাৎ লক্ষ্য করে তার দোকানঘর থেকে ধোঁয়া বের হচ্ছে। বিষয়টি বোঝার আগেই দাও দাও করে আগুন জ্বলে ওঠে। স্হানীয় লোকজন এসে আগুন নেভাতে নেভাতেই উল্লেখিত দোকান ও বাড়ির একটি ঘর পুড়ে ভশ্মিভূত হয়। প্রায় ২ ঘন্টা প্রচেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে সৃস্ঠ আগুনে নগদ অর্থসহ প্রায় ২০লাখ টাকার মালামাল পুড়ে ভশ্মিভূত হয়েছে বলে দোকানের মালিক দাবী করেছে।
এদিকে আগুন লাগার সংগে সংগে ঈশ্বরদী ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়া হলেও তারা যথা সময়ে ঘটনাস্হলে উপস্থিত হতে পারেনি। এর কারন হিসেবে রাস্তা না চেনা ও রাস্তা খারাপ হওয়ার কথা বলা হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে। যথাসময়ে উপস্থিত হতে পারলে ক্ষয়ক্ষতির পরিমাণ কম হতো বলে ক্ষতিগ্রস্হরা মনে করছেন। তবে দেরীতে পৌছালেও তারা আগুনের বিস্তৃতি রোধ করতে সক্ষম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন