Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে আরও ১১৮ জনের করোনা শনাক্ত : মোট মৃত্যু ১০০

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ২:৫০ পিএম

নারায়ণগঞ্জে আরও ১১৮ জনের দেশে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মোট ৩৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ১১৮জনই শনাক্ত হওয়ায় জেলার করোনা পরিস্থিতি আশঙ্কা জনক অবস্থায় পৌঁছেছে। নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস ১৯ জুন (শুক্রবার)এ তথ্য নিশ্চিত করেন।গত ২৪ ঘন্টায় (১৮ জুন সকাল ৮টা হতে ১৯ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২১,৪৯৮ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ১১৮ জন, মোট আক্রান্ত ৪৪৯০ জন। মোট সুস্থ ১৯৮৬ জন। নতুন করে ১ জনে মৃত্যুতে মোট মৃত্যুর সংখ্যা ১০০।

গতকাল ১৮ জুন (বৃহস্পতিবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪৩৭২ । মোট সুস্থ ১৮৬৮জন। মোট মৃত্যু ৯৯।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৩৮, বন্দর উপজেলায় ১৪১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫৫২, রূপগঞ্জ উপজেলায় ৮৪৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৩০ ও সোনারগাঁও উপজেলায় ৩৮০ জন। পুরো জেলায় ৪৪৯০ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৩, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৮, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২১, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় ১০০জন।এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৯০, বন্দর উপজেলায় ৩০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৯৩২, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৭১ ও সোনারগাঁও উপজেলায় ১৭১ জন। পুরো জেলায় ১৯৮৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ