Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা কাউসার আহমেদ পলাশ করোনায় আক্রান্ত হয়েছেন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ২:৫২ পিএম

শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা কাউসার আহমেদ পলাশ করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাসাতেই আইসোলেশনে রয়েছেন। তিনি সবার দোয়া চেয়েছেন।

কাউসার আহমেদ পলাশ শ্রমিক লীগের আগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ছিলেন। এছাড়া তিনি ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন ফতুল্লা আঞ্চলিক শাখারও সভাপতি। করোনাকালীন সময়ে তিনি অসহায় ট্রাক চালক ও শ্রমিকদের মধ্যে ব্যাপক খাদ্য সহায়তা প্রদান করেন।
বৃহস্পতিবার বিকেলে কাউসার আহমেদ পলাশ টেলিফোনে এ প্রতিবেদককে বলেন, গত ৭-৮ দিন যাবৎ তিনি জ্বরে ভুগছিলেন। ওষুধে জ¦র নিয়ন্ত্রণে আসছিল না। এরপর তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। বৃহস্পতিবার তার করোনা ফলাফল পজিটিভ আসে। এরপর থেকেই তিনি নিজ বাড়ির একটি কক্ষে আইসোলেশনে রয়েছেন। বাড়িতেই তার চিকিৎসা চলছে জানিয়ে তিনি সবার কাছে নিজের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন।

 



 

Show all comments
  • বাদল ৮ আগস্ট, ২০২০, ৭:১০ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন আমি আমার মোবাইলে ফেসবুক ভিডিও চালাবো সব কিছু ভিডিও চালাবো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ