Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ৫জুয়াড়ি আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৫:৩৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছ পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ওই জুয়াড়িদের আটক করে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের দেওয়ানগঞ্জ বাজারের কাছে মালিয়াটি গ্রামে বেশ কিছুদিন ধরে জুয়ার আসর চলছিলো। এমন খবর পেয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করে ও জুয়া খেলার সামগ্রীও জব্দ করা হয়।

আটককৃতরা হলো- মালিয়াটি গ্রামের শফিকুল ইসলাম (৪০), মো. হান্নান মিয়া (২৭), মো. রবিকুল (৩২), ঘাগড়াপাড়া গ্রামের বিল্লাল মিয়া (৪০), টংটঙ্গিয়া গ্রামের মো. রজব আলী (৩০)। শুক্রবার ৫ জুয়াড়িকে আদালতে সোপর্দ করা। একই দিন অস্ত্র মামলায় রিমান্ড শেষে বিল্লাল মিয়া ও মিলন মিয়াকে জেল হাজতে পাঠানো হয়।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান আকন্দ বলেন, অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করা হয়। পরে শুক্রবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ