Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ২৪ ঘন্টায় তিন করোনা রোগীর মৃত্যু

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৫:৪৯ পিএম

ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক তরুণীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

তারা হলেন- মোছা. মুরসালিন (২০), জালাল উদ্দিন (৭৫) ও মরিয়ম বেগম (৬৫)।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানান, মুরসালিন নামের ওই তরুণী বৃহস্পতিবার সন্ধ্যায় এস কে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হয়েছিলেন। শুক্রবার ভোর পাঁচটায় তাঁর মৃত্যু হয়। তিনি নান্দাইল উপজেলার পাচরুখি গ্রামের বাসিন্দা। একই হাসপাতালে বেলা সাড়ে ১১টায় জালাল উদ্দিন নামে অপর এক বৃদ্ধের ব্যক্তির মৃত্যু হয়। তিনি করোনা পজিটিভ হওয়ার পর শুক্রবার ভোরে এই হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। তিনি হাসপাতালের পার্শ্ববর্তী কালিবাড়ি এলাকার বাসিন্দা। এছাড়াও বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ময়মনসিংহ শহরের সেহড়া এলাকার মরিয়ম বেগম (৬৫) নামের এক নারীর মৃত্যু হয়। তিনি ১৩ জুন করোনা পজিটিভ হওয়ার পর থেকে এস কে হাসপাতালে আইসোলেশন ইউনিটে ভর্তি ছিলেন।

এ নিয়ে শুক্রবার বিকেল পর্যন্ত ময়মনসিংহে করোনায় আক্রান্ত হয়ে ১৫ জনের মৃত্যু হল। এ পর্যন্ত জেলায় ১ হাজার ২০৪ জনের করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ