Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজবাড়ীতে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১২:০২ এএম

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নে শহিদ শেখ (৫৫) নামে এক ইট ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে ওই ইউনিয়নের বাঘলপুরের সেবা ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শহিদ শেখ একই উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের মৃত ইব্রাহিম শেখের ছেলে।
স্থানীরা জানান, দুপুরে নিজ মোটরসাইকেলে করে খানখানাপুর বাজার থেকে বাজার করে বাড়ির দিকে যাচ্ছিলেন শহিদ। পথে বাঘলপুর এলাকায় মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্তরা তার গতিরোধ করে এবং তাকে গুলি করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই শহীদের মৃত্যু হয়।
রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, গতকাল শুক্রবার সকাল পৌনে ১২টার সময় খানখানাপুর বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী শহীদ শেখ। এসময় তিনি ভাগলপুর সেবা ইটভাটার সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে। পরে তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন