Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

মাদক মামলায় এসআই ফের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার হওয়া এসআই আতিকুল ইসলাম ও তার সহযোগী রেজাউর রবের ফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল দুদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

মামলার মূল রহস্য উদঘাটনের জন্য তাদের আবারো সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই গোলাম কিবরিয়া। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মোহাম্মদপুর থানার এসআই গোলাম কিবরিয়া জানান, ১১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার হওয়া আতিকুল ইসলাম পুলিশের এসআই হিসেবে বান্দরবান জেলায় কর্মরত। গত সোমবার রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় গত মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক-মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ