Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিকার লাশ নিয়ে ঢামেকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর ভাটারা এলাকা থেকে খাদিজা আক্তার নিজুম (২৭) নামের এক প্রেমিকার লাশ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান রাকিবুল ইসলাম রুবেল (২৭) নামের এক প্রেমিক। এ সময় রুবেলের কথাবার্তা সন্দেহজনক হলে তাকে আটক করা হয়। গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ঢামেক জরুরি বিভাগ থেকে তাকে আটক করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ খাদিজার সাথে রুবেলের প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করছে।

নিহত খাদিজা আক্তার নিজুমের গ্রামের বাড়ি দিনাজপুর জেলায়। তিনি রাজধানীর গুলশান এলাকায় একটি বিউটিপার্লারে কাজ করতেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, রুবেল নতুন বাজার এলাকায় একটি বাসা ভাড়া করেন। সেই বাসার একটি রুমে খাদিজা তার বান্দবীকে নিয়ে থাকতেন। গত বৃহস্পতিবার রাতে সেই বাসা থেকে খাদিজার লাশ নিয়ে ঢামেকের জরুরি বিভাগে আসেন রুবেল। তখন রুবেলের কর্তাবার্তা সন্দেহজনক হলে তাকে আটক করা হয়।

ভাটারা থানার এসআই শাকুর মিয়া জানান, রুবেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। খাদিজা ও অন্য একটি মেয়ে তার বাসায় একটি রুমে সাবলেট থাকে। গত বৃহস্পতিবার রাতে জানালার গ্রিলে সাথে ওড়না দিয়ে খাদিজা আত্মহত্যা করে। পরে তার লাশ উদ্ধার করে ঢামেকে নিয়ে যায় সে। তবে খাদিজার সাথে কোনো প্রেমের সম্পর্ক ছিল না বলে দাবি করেছে রুবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢামেক

২১ ফেব্রুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ