Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে বিদেশী নাগরিকের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৯:২১ এএম

চট্টগ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ফিলিপাইনের এক নাগরিকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।
চট্টগ্রামে এই প্রথম করোনার উপসর্গে কেনো বিদেশি নাগরিকের মৃত্যু হলো।

চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা: আফতাবুল ইসলাম জানিয়েছেন ফিলিপাইনের এ নাগরিক গত ১৬ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনার পরীক্ষার জন্য তার নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। তবে রেজাল্ট এখনও আসেনি।

রুয়েল ই কাতান (৫০) চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে কনটেইনার ওঠানামায় নিয়োজিত বেসরকারি অপারেটর সাইফ পাওয়ার টেকের শিপ প্ল্যানার পদে কর্মরত ছিলেন। তিনি নগরীর হালিশহরে থাকতেন।


সাইফ পাওয়ার টেকের জ্যেষ্ঠ ব্যবস্থাপক রেজাউল করিম জানান, জ্বর-শ্বাসকষ্টসহ করোনার লক্ষণ থাকায় গত ৩ জুন কাতানের নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। পরদিন তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। তবে ১৯ দিনেও তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি । তার আগেই তিনি মারা গেলেন।



 

Show all comments
  • Mominul Hoque ২০ জুন, ২০২০, ৯:৩৩ এএম says : 0
    আল্লাহ আপনি আপনার মানব জাতিকে এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ