Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে বদি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৯:৫০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত রাজধানীর ধানমণ্ডি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান আবদুর রহমান বদি।

শনিবার ভোর ৪টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থান অবনতি না ঘটলেও চিকিৎসকের পর্যবেক্ষণে থাকতে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন বদির একান্ত সহকারী হেলাল উদ্দিন।

এর আগে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে শুক্রবার রাত ৮টার দিকে কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতাল থেকে নিজের গাড়ি নিয়ে সড়ক পথে রওনা হন তিনি।

করোনার উপর্সগ দেখা দেয়ায় আবদুর রহমান বদি বৃহস্পতিবার বিকালে কক্সবাজারের হাসপাতালে ভর্তি হন। পরে শুক্রবার সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

হেলাল উদ্দিন জানান, করোনায় আক্রান্ত বদির শারীরিক অবস্থা ভালো এবং তিনি সুস্থ আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন; যেন সুস্থ হয়ে আবার প্রিয় কক্সবাজারে ফিরতে পারেন।

তিনি আরও বলেন, বিগত পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর বৃহস্পতিবার বদি কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন। এরপর করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়।

পরে শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর রাত ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রাওনা হন তিনি। শনিবার ভোর ৪টার দিকে তিনি রাজধানীর ধানমণ্ডি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ